আজ || সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরার মাগুরা থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর স্বামী সাধন কুমার সাধুকে আটক করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) সকালে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের মাগুরা সাধুপাড়ায় তার স্বামীর বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম বিউটি রাণী সাধু (২৮)। তিনি মাগুরা গ্রামের সাধুপাড়ার স্কুলশিক্ষক সাধন কুমারের স্ত্রী ও ঝিনাইদহ জেলা সদরের চাকলাপাড়া গ্রামের বিষ্ণুপদ সাধু খার মেয়ে।

বিউটি রাণী সাধুর মামাতো ভাই কনক বিশ্বাস অভিযোগ করে জানান, তার দুলাভাই সাধন সাধুর সাথে অন্য একটি মেয়ের পরোকিয়া প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময় তার দুলাভাই সাধন সাধু তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর এই হত্যাকে তারা আত্মহত্যা বলে প্রচার দেয়। এরপর স্থানীয় লোকজনের মাধ্যমে বিষয়টি জানতে পেরে সাতক্ষীরা সদর থানার পুলিশ সকালে তার লাশ উদ্ধার করেন। নিহত বিউটি সাধুর একটি ৪ বছরের ছেলে রয়েছে। তিনি এ সময় তার বোনের হত্যাকারী উপযুক্ত শাস্তির দাবি জানান।

তবে সাধন কুমার সাধুর ভাইপো অন্তর কুমার সাধু তার চাচার পরোকিয়া প্রেমের বিষয়টি অস্বীকার করে জানান, তার কাকার কোন অবৈধ সম্পর্ক ছিল না।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে নিহত গৃহবধুর স্বামী স্কুল শিক্ষক সাধন কুমার সাধুকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার হত্যার আসল রহস্য জানা যাবে।


Top